শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী চারঘাটে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক- ১

রাজশাহী চারঘাটে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক- ১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সীমান্তে পৃথক অভিযানে ভারতীয় ফেনসিডিল ও ইয়াবাসহ আরিফুল বাইলা (৩০) নামের এক যুবককে আটক করেছে বিজিবি।

আজ মঙ্গলবার বিজিবির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়। আটককৃত আরিফুল বাইলা চারঘাট থানাধীন ইউসুফপুর সিপাহীপাড়া এলাকায় এলাকার মৃত ইব্রাহীম আলীর ছেলে।

বিজিবি জানায়, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) রাজশাহী’র চারঘাট থানাধীন ইউসুফপুর সিপাহীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৫১ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৬০ হাজার ৪১০ টাকা।

অন্যদিকে, চারঘাট থানাধীন ইউসুফপুর সিপাহীপাড়া এলাকায় ১৮০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক সিজার মূল্য ৫৪ হাজার টাকা।

এ বিষয়ে চারঘাট থানায় মামলা রুজু হয়েছে।

 মতিহার বার্তা ডট কম – ১৭ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply